শরণখোলায় ইয়াবা ও গাজাসহ গ্রেফতার দুই

শরণখোলায় ইয়াবা ও গাজাসহ গ্রেফতার দুই
শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধিঃ
বাগেরহাটের শরণখোলায় ইয়াবা ও গাজাসহ মোঃ তরিকুল ইসলাম ওরফে তারেক হাওলাদার (৪০) ও মোঃ রুবেল আহম্মেদ মুন্না (৩২) দুই ব্যাক্তিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে দুইটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। রবিবার (৬ ফেব্রুয়ারী) ভোর রাত ৩টায় উপজেলা সদরের পাঁচরাস্তার মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত তারেক হাওলাদার উপজেলার রায়েন্দা তাফালবাড়ি গ্রামের মৃতঃ আঃ হক হাওলাদারের পুত্র ও উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজের মেজো ভাই এবং রুবেল উত্তর কদমতলা গ্রামের হারুন আকনের পুত্র।
শরণখোলা থানার অফিসার ইন চার্জ জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তাদের আটক করে তল্লাশি করা হয়। এসময় তাদের কাছ থেকে সাত পিচ ইয়াবা, ২০ গ্রাম গাজাসহ ইয়মাহা আর এক্স  (রেজিঃ নং-চট্ট মেট্টো-হ-০২-৮৪২১) ও রেজিষ্ট্রেশনের জন্য আবেদন করা পালসার মোটর সাইকেল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে জেলহাজতে প্রেররন করা হবে। এর আগে তারেক হাওলাদার হরিণের মাংস পাচারের সময় পুলিশের হাতে গ্রেফতার হয়। সেই মামলায় আদালতের গ্রেফতারী পরোয়ানা রয়েছে বলে ওসি জানান। এছাড়া তারেক হাওলাদার খাদ্য অধিদপ্তরের ফেয়ার প্রাইস ডিলার নিয়ে ২০ বস্তা চাল আত্মসাৎ করার সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা তা জব্দ করেন। এব্যাপরে উপজেলা খাদ্য কর্মকর্তার দায়েরকৃত মামলা চলমান রয়েছে বলে জানাগেছে।

আপনি আরও পড়তে পারেন